1. [email protected] : Faisal Ahmed : Faisal Ahmed
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Sylhet Press : Sylhet Press
সিলেটে সাংবাদিক লিটনের রহস্যজনক মৃত্যু, নেপথ্যে মিথ্যা মামলা ও অপপ্রচার
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
আজিজুরের লাশ একাই ৬ টুকরো করে ঘাতক হোমিও চিকিৎসক আশরাফ স্ত্রীকে হত্যার পর লাশ তালাবদ্ধ করে ঢাকায় স্বামী উহানের সেই ল্যাবে জ্যান্ত বাদুড়ের গবেষণা পরকীয়া প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন শেষে গৃহবধূর পলায়ন বাহুবলে সরকারি স্বীকৃতি পেলো বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বালিকা উচ্চ বিদ্যালয় কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের দোয়া জামালগঞ্জে দম্পতি খুনের ঘটনায় দুই ভাই গ্রেপ্তার ছাতকে পুরুষশৃন্য বাড়ীতে চার নারীর শ্লীলতাহনীর অভিযোগ কুলাউড়ায় ভূমিখেকো রাহেল মেম্বারের হয়রানির শিকার এলাকাবাসী স্ত্রীকে উত্ত্যক্ত করায় চালককে হত্যা, ইজিবাইক বিক্রির টাকা ভাগাভাগি

  • আপডেটের সময় : জুন, ৪, ২০২১, ৬:৩০ অপরাহ্ণ
সিলেটে সাংবাদিক লিটনের রহস্যজনক মৃত্যু, নেপথ্যে মিথ্যা মামলা ও অপপ্রচার
ছবি-সংগৃহীত

সিলেটে সাংবাদিক লিটনের রহস্যজনক মৃত্যু, নেপথ্যে মিথ্যা মামলা ও অপপ্রচার

  •  
  •  
  •  
  •  
  •  

সিলেটপ্রেস প্রতিবেদক :: সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন গঙ্গানগর চক গ্রামে নিজ বাড়িতে সাংবাদিক নিজামুল হক লিটনের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ বসতকক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে নিহতের পরিবার জানায়। শুক্রবার (৪ জুন) সকালে মোগলাবাজার থানা পুলিশ লিটনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। লিটনের ১ ছেলে ও ১ মেয়ের রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন লিটনের ভাগ্নে জাহেদ আহমদ। তিনি বলেন, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে সবাই যার যার ঘরে চলে যাই। রাত ৩টার দিকে আমাদের নানার চিৎকার শুনে সবাই ঘর থেকে বের হয়ে দেখি মামার লাশ ঝুলে আছে। এসময় পরিবারের দুজন ওড়না কেটে লাশটি নীচে নামান।

এ ব্যাপারে মোগলাবাজার থানার এসআই শিপু কুমার জানান, প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে সাংবাদিক লিটন আত্মহত্যা করেছেন। তবুও পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। ময়নাতদন্তের জন্য তার লাশ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছ। আজ শুক্রবার বাদ মাগরিব গঙ্গানগর চক গ্রামে জানাযা অনুষ্টিত হবে।

সাংবাদিক লিটন আত্মহত্যার নেপথ্যে দক্ষিণ সুরমার আব্দুর রহিম (রা:) এর খাদিম পরিচয়দানকারী শহীদ।

সম্প্রতি পরিচয়দানকারী শহীদ সাংবাদিক লিটনকে সংবাদ প্রকাশের কথা বলে ওই মাজারে নেয়। সেখানে যাওয়ার পর কিছু লোক লিটনকে গাঁজা ব্যবসায়ী অপবাদ দিয়ে মারধর শুরু করে। তাদের নির্যাতনে লিটন চিৎকার করে কাঁদে। কিন্তু বন্ধ হয়নি লিটনের উপর নির্যাতন। নির্যাতন শেষে গাঁজা দিয়ে পুলিশের হাতে তোলে দেওয়া হয়। এমনকি তাকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করা হয়।

এত কিছুর পর নিরব ভূমিকা পালন করেন সিলেট জেলা প্রেসক্লাব এর নেতৃবৃন্দ।

লিটন জামিনে বেরিয়ে আসার পর তার চোখে পড়ে এ সকল ভিডিওসহ নানাবিদ ছবি। লজ্জায় লিটন সে নিজেকে শেষ করে দেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লিটনের লাশ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

লিটন সিলেট জেলা প্রেসক্লাব এর সদস্য ও দৈনিক খোলা কাগজ পত্রিকার সাংবাদিক ছিলেন।

 

সিলেটপ্রেসবিডিডটকম /০৪ জুন ২০২১/ এফ কে


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ