1. [email protected] : Faisal Ahmed : Faisal Ahmed
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Sylhet Press : Sylhet Press
কামরান ছাড়াই কাটবে ঈদ
বুধবার, ১৬ জুন ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আজিজুরের লাশ একাই ৬ টুকরো করে ঘাতক হোমিও চিকিৎসক আশরাফ স্ত্রীকে হত্যার পর লাশ তালাবদ্ধ করে ঢাকায় স্বামী উহানের সেই ল্যাবে জ্যান্ত বাদুড়ের গবেষণা পরকীয়া প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন শেষে গৃহবধূর পলায়ন বাহুবলে সরকারি স্বীকৃতি পেলো বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বালিকা উচ্চ বিদ্যালয় কামরানের ১ম মৃত্যুবার্ষিকীতে ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের দোয়া জামালগঞ্জে দম্পতি খুনের ঘটনায় দুই ভাই গ্রেপ্তার ছাতকে পুরুষশৃন্য বাড়ীতে চার নারীর শ্লীলতাহনীর অভিযোগ কুলাউড়ায় ভূমিখেকো রাহেল মেম্বারের হয়রানির শিকার এলাকাবাসী স্ত্রীকে উত্ত্যক্ত করায় চালককে হত্যা, ইজিবাইক বিক্রির টাকা ভাগাভাগি

  • আপডেটের সময় : মে, ১২, ২০২১, ৪:০৫ অপরাহ্ণ
কামরান ছাড়াই কাটবে ঈদ

কামরান ছাড়াই কাটবে ঈদ

  •  
  •  
  •  
  •  
  •  

রেজওয়ান আহমদ :: সিলেট সিটি কর্পোরেশনের সাবেক জনন্দিত মেয়র বদর উদ্দিন আহমদ কামরানকে ছাড়াই এবার ঈদ উদযাপন করবে নগরবাসী ও পরিবার। ঈদের জামায়াতে আর দেখা যাবে না কামরানকে। কামরানের সাথে কুলাকুলি করে ঈদের আনন্দ উপভোগ করতে পারবে না দলীয় নেতাকর্মী ও সাধারণ জনতা। হাসিমাখা মুখটি হারিয়ে গেছে জনতার কাছ থেকে। মাঠিও মানুষের নেতা বদর উদ্দিন আহমদ কামরান চির বিদায় নিয়েছেন জনতার মাঝ থেকে। কামরানকে হারিয়ে নগরবাসী যেন অভিভাবক হারালেন। সুখে দুখে আর পাশে পাবে না প্রিয় এই নেতাকে।

কামরান ছাড়াই কাটবে ঈদঅসহায় দরিদ্র মানুষের বন্ধু ছিলেন বদর উদ্দিন আহমদ কামরান। রাত দিন সব সময় পাশে পেতেন প্রিয় নেতাকে। সিলেটের যে কোনো জায়গায় ছোট বড় দূর্ঘটনা, মারামারি, বিচার শালিস, সামাজিক অনুষ্ঠান, রাজনৈতিক প্রোগ্রামে ছুটে যেতে সবার প্রিয় নেতা কামরান। এমন কি দিনে রাতে নিজ বাসার দরজা খুলে রাখতেন সাধারণ মানুষের জন্য। কারো বিপদের কথা শুনলে ছুটেন যেতেন আপন মানুষের মতো। দেশ ও দেশের মানুষের জন্য রাজনীতি করতে গিয়ে কয়েকবার হামলার স্বীকার হয়েছেন তারপরও বসে থাকেননি জনতার কামরান। জীবনের মায়া ছেড়ে ছুটে চলেছেন সাধারণ মানুষের কথা চিন্তা করে। মানুষের উপকার করাই যেন ছিল তার চিন্তা চেতনা। জনতার উপকার করে দিয়ে যেন শান্তি পেতেন তিনি।

কামরান ছাড়াই কাটবে ঈদযার কাছে গেলে সহজে সমস্যা সমাধান হয়ে যেত। যে কোন মানুষ বিপদে পরে বদর উদ্দিন আহমদ কামরানের কাছে গেলে খালি হাতে ফিরেনি। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন আপনজনের মতো। যারা কামরানের কাছে গিয়েছেন তারা জানেন কত বড় মনের মানুষ ছিলেন তিনি। নিজের পরিবারের মতো সিলেটের মানুষের সুখে-দুঃখে পাশে থেকেছেন সবসময়। যার কারণে শুধু সিলেটে নয় সারাদেশের মানুষ একনামে চিনতেন বদর উদ্দিন আহমদ কামরানকে। আর কোনদিন ফিরে আসবেন না এই প্রিয় নেতা।

বিশ্ব জোড়ে যখন মহামারী করোনা ভাইরাসে মানুষ মারা যাচ্ছে, তখনই ঘরে বসে থাকেন নি জনদরদী এই নেতা। করোনা ভাইরাসের ফলে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাড়িয়ে ছিলেন কামরান। করোনা ভাইরাসের ভয়ে যখন অন্যারা ঘর থেকে বের হননি তখন বদর উদ্দিন কামরান জীবনের মায়া ছেড়ে অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে ছুটে গেছেন তাদের কাছে। খাদ্য সামগ্রী দিয়ে হাসি ফুটিয়েছেন তাদের মুখে। অসহায় মানুষের জীবন খাদ্য সামগ্রী দিয়ে বাঁচাতে পারলেও নিজের জীবন বাঁচাতে পারলেন না কামরান। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১৫ জুন ২০২০ সালে মৃত্যুর কাছে হার মানলেন তিনি।


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ