1. [email protected] : Faisal Ahmed : Faisal Ahmed
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Sylhet Press : Sylhet Press
সিলেটে সড়কে একই দিনে গেল ৯ জনের প্রাণ
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন

  • আপডেটের সময় : মে, ৩, ২০২১, ১:৪৯ অপরাহ্ণ
সিলেটে সড়কে একই দিনে গেল ৯ জনের প্রাণ
ছবি-সংগৃহীত

সিলেটে সড়কে একই দিনে গেল ৯ জনের প্রাণ

  •  
  •  
  •  
  •  
  •  

সিলেটপ্রেস ডেস্ক :: সিলেট-তামাবিল মহাসড়কে সকাল থেকে রাত পর্যন্ত পৃথক সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। এদের মধ্যে রয়েছেন জৈন্তাপুরে পাখিবিল এলাকার পাঁচ জন, গোলাপগঞ্জ উপজেলার একজন, জৈন্তাপুরের দরবস্ত এলাকার তিনজন। রোববার (২ মে) সকাল থেকে রাত পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

রোববার সকাল ৬টায় ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে পাঁচজন নিহতের ২০ ঘন্টা অতিবাহিত হতে না হতে সিলেট-তামাবিল সড়কে আবারও দুর্ঘটনা ঘটে। আবারও ঘাতক ট্রাক কেড়ে নেয় আরও তিনজনের প্রাণ। আহত হয়েছেন আরও দুইজন। রাত ১১ টার দিকে বটেশ্বরের জালালনগর এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় মারা যান একজন।

এবিষয়ে জৈন্তাপুর থানার অফিসার ইনর্চাজ গোলাম দস্তগীর আহমেদ জানান, রোববার পৃথক সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। এবং কয়েকজন আহত হয়েছেন। এসব ঘটনায় মামলা হয়েছে। জৈন্তাপুরের দরবস্তে সড়ক দুর্ঘটনার ঘটনায় ট্রাক চালকে আটক করা হয়েছে। বাকিদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যহত রয়েছে।

এদিকে রোববার (৩ মে) দিবাগত রাত ১টা ৪০ মিনিটের দিকে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। উপজেলার দরবস্ত পয়েন্টে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, একটি ইট বুঝাই ট্রাক জাফলং যাওয়ার পথে দরবস্ত বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল গ্যারেজে ঢুকে যায়। এতে গ্যারেজের মেকানিক সহ সেখানে বসা অপর দুইজন মোট ৩ জন ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া আরও দুজন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এরআগে সিলেটের সদর উপজেলায় মোটর সাইকেলের ধাক্কায় লাকি আহমদ (৩৭) নামে এক নৈশ্যপ্রহরী নিহত হয়েছেন। রোববার (২ মে) রাত ১১ টার দিকে বটেশ্বরের জালালনগর এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় তিনি মারা যান।

এর আগে রোববার (২ মে) সকাল সাড়ে ৬টার দিকে সিলেটের জৈন্তাপুরে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিক্সার পাঁচ যাত্রী নিহত হন।

নিহতরা হলেন, পাখিবিল এলাকার মৃত আরব আলীর ছেলে হোসেন আহমদ (৩৫), জামাল মিয়ার স্ত্রী সাফিয়া বেগম (২৯), জামাল মিয়ার মেয়ে সাদিয়া (৭), জামাল মিয়ার ছেলে শাহাদাত (৫ মাস), মৃত হাফিজ মিয়ার স্ত্রী হাবিবুন্নেসা (৩৩)।

আর আহতরা হলেন- পাখিবিল এলাকার মৃত আরজান আলীর ছেলে জাকারিয়া ও জাকারিয়া স্ত্রী হাসিনা বেগম। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, জৈন্তাপুর ফেরিঘাট এলাকায় যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সা মহাসড়কে উঠলে দ্রুতগামী একটি ট্রাক অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

 

সিলেটপ্রেসবিডিডটকম /০৩ মে ২০২১/ এফ কে


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ