1. [email protected] : Faisal Ahmed : Faisal Ahmed
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Sylhet Press : Sylhet Press
কম বয়সী ছেলেদের ভাড়া করে কাছে নিতেন মডেল রোমানা
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

  • আপডেটের সময় : এপ্রিল, ২৯, ২০২১, ৮:৩৩ অপরাহ্ণ
কম বয়সী ছেলেদের ভাড়া করে কাছে নিতেন মডেল রোমানা
মডেল রোমানা ছবি-সংগৃহীত

কম বয়সী ছেলেদের ভাড়া করে কাছে নিতেন মডেল রোমানা

  •  
  •  
  •  
  •  
  •  

সিলেটপ্রেস ডেস্ক :: টার্গেট বিত্তশালী। নিজের রূপ যৌবনে আকৃষ্ট করে কাছে টানা। এরপর অর্থ-সম্পদ হাতিয়ে নেয়া। এমনকি হ্যান্ডসাম কম বয়সী ছেলেদের ভাড়া করে নেন। মেতে ওঠেন উন্মাদনায়। একে একে তিনটি বিয়ে করে হাতিয়ে নিয়েছেন অর্থ-বিত্ত।

স্বার্থ হাসিল হলেই ডিভোর্স। তারপর আবার মাঠে নামে নতুন শিকারের খোঁজে। এমনকি বিত্তশালীকে বাসায় ডেকে অচেতন করে ধারণ করেন নগ্ন ছবি। ওই ছবি দিয়েই ব্ল্যাকমেইল করেন। এমন নানা অভিযোগ উঠেছে টিভি অভিনেত্রী ও চলচ্চিত্রের নায়িকা রোমানা ইসলাম স্বর্ণার বিরুদ্ধে। প্রতারণার অভিযোগে মামলায় গ্রেপ্তার করা হয়েছে স্বর্ণা ও তার ভার্সিটি পড়ুয়া ছেলে আন্নাফি এবং স্বর্ণার মা আশরাফী আক্তার শেইলীকে।

গতকাল জেলগেটে একদিনের জিজ্ঞাসাবাদের অনুমতি দেন আদালত। জানা গেছে, একটি রিয়েলিটি শোর মাধ্যমে শোবিজ জগতে মুখ দেখান স্বর্ণা। তিনি ফরিদপুর জেলা সদরের দক্ষিণ টেপাখোলার এটিএম নজরুল ইসলামের মেয়ে। নিজের রূপ-যৌবনে মুগ্ধতা ছড়াচ্ছিলেন। তার রমণীয় আহলাদে সাড়া দিচ্ছিলেন এক শ্রেণির বিত্তশালীরা।

নাটক, ফিল্ম, শর্টফিল্মে নিজেকে উপস্থাপন করে বাড়াচ্ছিলেন চাহিদা। একান্তে সময় দিতে গুলশানের লেক সংলগ্ন একটি পাঁচতারকা হোটেল ও কলকাতার নিউ মার্কেট এলাকার ডিকে ইন্টার ন্যাশনাল হোটেলে ছিল আসা-যাওয়া। ধনাঢ্যদের সঙ্গী হিসেবে রাতের পর রাত এই দুটি হোটেলে কাটিয়েছেন স্বর্ণা।

কলকাতায় ও ঢাকায় একশ্রেণির বিত্তশালীদের সঙ্গে রয়েছে তার অন্তঃরঙ্গ সম্পর্ক। এ ছাড়াও নিকেতনের একটি ফ্ল্যাটে ছিল নিয়মিত আড্ডা। প্রভাবশালী কয়েক নেতাও রয়েছেন এই তালিকায়। অল্পদিনেই বিপুল অর্থের মালিক হতে বিত্তশালীদের সঙ্গী হতেন তিনি। এই পথের বাধা হিসেবে ২০১৭ সালে নিজ এলাকার ছেলে তানভীর ইউসুফকে ডিভোর্স দেন এক সন্তানের জননী স্বর্ণা। বিয়ে করে বিপুল অর্থ হাতিয়ে নেন এক আইনজীবীর। এসবই ঘটছিলো আড়ালে। কথিত রয়েছে বিয়ে করেছিলেন আরেক ট্রাভেল এজেন্সির মালিককেও। যদিও স্বর্ণা এটি স্বীকার করেননি কখনো।

সর্বশেষ মাদারীপুরের রাজৈর’র শ্রীকৃষ্ণদি গ্রামের আব্দুল মান্নান মাতুব্বরের পুত্র সৌদি প্রবাসী কামরুল হাসানকে বিয়ে করেন তিনি। ধনাঢ্য কামরুল অভিযোগ করেছেন, বিয়ে, ব্ল্যাকমেইল স্বর্ণার পেশা। ব্ল্যাকমেইল করে অর্থ-বিত্ত হাতিয়ে নেন এই অভিনেত্রী ও তার পরিবারের সদস্যরা। কামরুল অভিযোগ করেন, নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল, বিয়ে করে অর্থ আত্মসাৎ তার পেশা। এ বিষয়ে সঠিক বিচার চান তিনি। মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ জানান, নানা অজুহাতে কামরুলের কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন স্বর্ণা।

স্বর্ণা ও তার ছেলে এবং মাকে গ্রেপ্তার করা হয়েছে। স্বর্ণার পাঁচদিনের রিমান্ড চাওয়া হলে আদালত একদিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন।

উল্লেখ্য, তন্ময় তানসেনের রানআউট ফিল্মে অভিনয়সহ বিভিন্ন নাটক, বিজ্ঞাপন ও শর্টফিল্মে অভিনয় করেছেন স্বর্ণা।

সিলেটপ্রেসবিডিডটকম/ ২৯ এপ্রিল ২০২১/ আল- আমিন


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ