1. [email protected] : Faisal Ahmed : Faisal Ahmed
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Sylhet Press : Sylhet Press
জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাদের’র মুক্তির দাবিতে সিলেটে বিক্ষোভ মিছিল-সমাবেশ
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

  • আপডেটের সময় : ফেব্রুয়ারি, ২৬, ২০২১, ৬:২৭ অপরাহ্ণ
জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাদের’র মুক্তির দাবিতে সিলেটে বিক্ষোভ মিছিল-সমাবেশ
ছবি-সংগৃহীত

জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাদের’র মুক্তির দাবিতে সিলেটে বিক্ষোভ মিছিল-সমাবেশ

  •  
  •  
  •  
  •  
  •  

সিলেটপ্রেস ডেস্ক :: দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি, দেশনায়ক তারেক রহমানের উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুল কাদেরের নি:শর্ত মুক্তি, মহানগর ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক রনি পালের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শহীদ জিল্লুল হক জিলু ইউনিট ছাত্রদলের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়।

জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাদের’র মুক্তির দাবিতে  সিলেটে বিক্ষোভ মিছিল-সমাবেশ
শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) বিকাল ৩টায় নগরীর সুবিদবাজর পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আম্বরখানা পয়েন্টে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে সদরুল ইসলাম লোকমান বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানকে গণতান্ত্রিক আন্দোলনের পথ থেকে সরিয়ে রাখার পায় তারা করে যাচ্ছে। জিয়ার সৈনিকরা রাজপথে থেকে আন্দোলনের মাধ্যমে আওয়ামী ফ্যাসিবাদী সরকারের ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দেবে। অবিলম্বে সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাদেরের মুক্তি ও মহানগর ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক রনি পালের উপর মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান।

শহীদ জিল্লুল হক জিলু স্মৃতি পরিষদের সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক সদরুল ইসলাম লোকমানের সভাপতিত্বে এবং সিলেট মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক এস এম তাহফিম ও সিলেট মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমানের যৌথ পরিচালনায় মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি মুহিবুর রহমান লিটন, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফাহিম রহমান মৌসুম, ৭নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক আহবায়ক কামাল আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তানিমুল ইসলাম তানিম, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক আবুল বাসার, জেলা ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন, মহানগর ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক ইয়াছিন হোসেন জয়, ল’ কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমদ,

মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রাজু মিয়া, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সদস্য আলম রহমান, মহানগর ছাত্রদলের সদস্য রাসেল আহমদ, ৬ নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক নাজিম উদ্দিন, জসিম আহমদ, খুর্শেদ আহমদ, ২৩ নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব জাসিম আহমদ রাফি, ৯নং ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম আহবায়ক সামসুদ্দিন, এনাম আহমদ রাজ, ফারুক আহমদ, জুয়েল আহমদ, ৭ নং ওয়ার্ড ছাত্রদল নেতা সুনাজ, আনোয়ার, সোয়েব, ইমরান, জয় প্রমুখ।

সিলেটপ্রেসবিডিডটকম /২৬ ফেব্রুয়ারি ২০২১/ এফ কে


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ