1. [email protected] : Faisal Ahmed : Faisal Ahmed
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Sylhet Press : Sylhet Press
বঞ্চিত মানুষের মুখে হাসি ফুটাতে বিত্তবানদের এগিয়ে আসতে হবে
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :

  • আপডেটের সময় : ফেব্রুয়ারি, ১৯, ২০২১, ৫:৫২ অপরাহ্ণ
বঞ্চিত মানুষের মুখে হাসি ফুটাতে বিত্তবানদের এগিয়ে আসতে হবে
ছবি-সংগৃহীত

বঞ্চিত মানুষের মুখে হাসি ফুটাতে বিত্তবানদের এগিয়ে আসতে হবে

  •  
  •  
  •  
  •  
  •  

সিলেটপ্রেস ডেস্ক :: সিলেট রেড ক্রিসেন্ট সোসাইটির মাতৃমঙ্গল হাসপাতালে দুস্থ পরিবারের ৬০জন শিশু ছেলেকে খতনা প্রদান করা হয়েছে। সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আব্দুর রহমান রিপনের উদ্যোগে ও রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতালের সহযোগিতায় শুক্রবার সকাল সাড়ে ১০টায় খতনা কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

খতনা ক্যাম্প পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

ফ্রি খতনা ক্যাম্পের আয়োজক আব্দুর রহমান রিপন বলেন, আমার দীর্ঘদিনের স্বপ্ন মৃত্যুর পূর্ব পর্যন্ত মানুষের কল্যাণে যেন নিজেকে নিয়োজিত রাখতে পারি। তিনি বলেন, মানব সেবাই মানুষের বড় ধর্ম হওয়া উচিত। তিনি আজীবন দুঃখী মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আব্দুর রহমান রিপনের সভাপতিত্বে ও মঞ্জুর আহমদের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তারা বলেন, ধন-সম্পদ বাড়ি-গাড়ি অর্জন করা ইবাদত নয়। গরিব-দুঃখী অসহায় মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করাই একটি ইবাদত। বক্তারা বলেন, আব্দুর রহমান রিপন ও তার পরিবারের সদস্যদের উদ্যোগে ধর্মীয় রীতি অনুযায়ী খতনা ক্যাম্পের আয়োজন সত্যিই একটি প্রশংসনীয় ও অনুকরণীয় উদ্যোগ। বক্তারা অবহেলিত বঞ্চিত মানুষের মুখে হাসি ফুটাতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দি সিলেট চেম্বার অব কমাস এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি এটিএম সুয়েব, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সিনিয়র সহ সভাপতি আব্দুল জব্বার জলিল, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ¦ শেখ মখন মিয়া চেয়ারম্যান, বৃটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি ড. সানাউর আহমদ চৌধুরী, সিলেট রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, নাইওরপুল জামে মসজিদের মোতাওয়াল্লী হাজী এম. এ. মতিন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছর আজিজ, সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য মাহফুজ চৌধুরী জয়।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সহ সভাপতি আব্দুল মুনিম মল্লিক মুন্না, মধুবন ব্যবসায়ী সমিতির সহ সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ, সহ সাধারণ সম্পাদক রাহেল আহমদ, ব্যবসায়ী আজিজুর রহমান শিপন।

সামগ্রীক অনুষ্ঠান পরিচালনা করেন সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সহ সভাপতি ও হাসান মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নিয়াজ মো. আজিজুল করিম। অনুষ্ঠানে ৬০জন শিশু ছেলেকে খতনা প্রদান করা হয়। তাছাড়া লুঙ্গি, গেঞ্জি, ব্যবস্থাপত্র সহ ঔষধ ও খাবার প্রদান করা হয়। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন ঝেরঝেরিপাড়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মাহমুদ সুয়েব।

সিলেটপ্রেসবিডিডটকম /১৯ ফেব্রুয়ারি ২০২১/ এফ কে


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ