1. [email protected] : Faisal Ahmed : Faisal Ahmed
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Sylhet Press : Sylhet Press
এক বছর পর কনসার্টে ফিরছেন জেমস
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম :
ছাতকে লাফার্জ হোলসিম সিমেন্ট কোম্পানী খোলা বাজারে চুনা পাথর বিক্রি করার প্রতিবাদে মানববন্ধন না ফেরার দেশে চিত্রনায়ক শাহীন আলম কানাইঘাটে বিধবা জননীকে অস্ত্রের মুখে ধর্ষণের ঘটনায় মানববন্ধন সিলেটে ট্রাকচাপায় শিশুর মৃত্যু বাহুবলের পল্লীতে ব্যাপক শিলাবৃষ্টি গাছপালা,বাড়ি ঘর লন্ডভন্ড বিশ্বনাথে অধ্যক্ষের পদত্যাগ দাবি এলাকাবাসীর অবস্থান কর্মসূচি চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের বন্যাশ্রয় কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন এমপি মিসবাহ্ ছাতকে আর্ন্তজাতিক নারী দিবস পালিত বিশ্বনাথে আর্ন্তজাতিক নারী দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত বিশ্বনাথে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন বঙ্গবন্ধু ম্যুরালের উদ্বোধন

  • আপডেটের সময় : ফেব্রুয়ারি, ১৬, ২০২১, ১:৫৯ অপরাহ্ণ
এক বছর পর কনসার্টে ফিরছেন জেমস
নগর বাউল জেমস

এক বছর পর কনসার্টে ফিরছেন জেমস

  •  
  •  
  •  
  •  
  •  

সিলেটপ্রেস ডেস্ক :: এক বছর পর কনসার্টে ফিরছেন তারকা কণ্ঠশিল্পী জেমস। আগামী মার্চ মাস থেকে একনাগাড়ে কনসার্ট করে যাবেন বলে জানিয়েছেন তিনি। মার্চের প্রথম সপ্তাহে বেশ কিছু কনসার্ট করবেন এই রকস্টার। দ্বিতীয় সপ্তাহে ক্লাসরুম এসএসসি-২০০১ ব্যাচের ২০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত কনসার্টে ব্যান্ড নগর বাউলের সদস্যদের নিয়ে অংশ নেবেন।

এটি অনুষ্ঠিত হবে ১২ মার্চ রাজধানীর মিরপুরে ১৪ নম্বর পিএসসি কনভেনশন হলে। দীর্ঘ এক বছরের বিরতি শেষে কনসার্টে ফেরা নিয়ে জেমস বলেন, করোনার জন্য দীর্ঘদিন কনসার্ট বন্ধ ছিল। নিজেও চাইনি বৈশ্বিক এই পরিস্থিতিতে কোনো আয়োজনে অংশ নিতে। এখন করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসায় কনসার্টে অংশ নিচ্ছি।

নগর বাউল ব্যান্ডের ব্যবস্থাপক রুবাইয়াৎ ঠাকুর রবিন বলেন, গত এক বছর জেমস ও নগর বাউল কেন কনসার্টে অংশ নেয়নি, সেটা সবার জানা। আমরা সবসময় চেয়েছি দর্শক-শ্রোতার প্রত্যাশা পূরণ করতে। কিন্তু তাদের বিনোদনের জন্য ঝুঁকিপূর্ণ কিছু করার ইচ্ছা ছিল না কোনো সময়। আমরা অপেক্ষায় ছিলাম সেই সময়ের, যখন পরিস্থিতি স্বাভাবিক হবে এবং গানে গানে দর্শকের প্রত্যাশা পূরণের সুযোগ পাওয়া যাবে। দীর্ঘ সময় পর অবশেষে আবার দর্শক-শ্রোতার সামনে আসতে পারছি আমরা।

এক বছর পর মূলত ক্লাসরুম এসএসসি-২০০১ ব্যাচের ২০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত কনসার্ট দিয়ে শুরু হবে জেমসের নতুন যাত্রা। এর আয়োজক ফাহিমুজ্জামান ফাহিম বলেন, আমাদের সবার প্রিয় নগরবাউল জেমস! আমরা যার গান শুনে উন্মাতাল হয়ে যেতাম। সেই গুরু আসছেন গানে গানে মাতাতে। আসলে, সব বন্ধুকে একত্রিত করতেই আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে। বন্ধুদের নিয়ে মাতামাতি আর হারিয়ে যেতে চাই সোনালি অতীতে।’

জেমস ও নগর বাউল সর্বশেষ ২০২০ সালের ১ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুহসীন হল মাঠে পারফর্ম করেছিল। এরপর করোনার জন্য আর কোনে আয়োজনে তাকে দেখা যায়নি। তবে বিরতি শেষে এখন থেকে নিয়মিত বিভিন্ন আয়োজনে অংশ নেবেন বলেও জানিয়েছেন জেমস।

সিলেটপ্রেসবিডিডটকম /১৬ ফেব্রুয়ারি ২০২১/ এফ কে


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ