1. [email protected] : Faisal Ahmed : Faisal Ahmed
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Sylhet Press : Sylhet Press
সিলেটে পাঁচ দিন বিদ্যুৎ থাকবে না!
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম :
৬দফা দাবি নিয়ে রশিদপুরে তিন উপজেলাবাসীর অবস্থান কর্মসূচী বুধবার ঢাকায় বিক্ষোভ সমাবেশে পুলিশি হামলার প্রতিবাদে সুনামগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল দিরাইয়ে বেকার যুব মহিলাদের হস্তশিল্প বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন জগন্নাথপুরের দক্ষিণ প্রভাকরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন বিশ্বনাথের অলংকারীতে টি-২০ ক্রিকেট লীগ’র ফাইনাল খেলা সম্পন্ন ছাতেক চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি উপশহরে স্বপ্ন সুপার শপের চাকুরিচ্যুতের জের ধরে কর্মচারীদের বিক্ষোভ জামালগঞ্জে অবৈধভাবে বিল সেচের মাধ্যমে মৎস্য নিধন সড়ক দুর্ঘটনায় আহতদের পাশে=এমপি মোকাব্বির জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাদের’র মুক্তির দাবিতে সিলেটে বিক্ষোভ মিছিল-সমাবেশ

  • আপডেটের সময় : জানুয়ারি, ২৪, ২০২১, ৪:৩১ অপরাহ্ণ
বিদ্যুৎ সরবরাহ
ছবি-প্রতীকী

সিলেটে পাঁচ দিন বিদ্যুৎ থাকবে না!

  •  
  •  
  •  
  •  
  •  

স্টাফ রিপোর্টার :: উন্নয়নমূলক কাজের জন্য সিলেট নগরের বেশ কয়েকটি এলাকায় পাঁচদিন কয়েক ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিষয়টি বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট বিতরণ অঞ্চলের নির্বাহী প্রকৌশলী শামস-ই আরেফিন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন।

শনিবার (২৩ জানুয়ারি) গণমাধ্যমে প্রেরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের নিয়ন্ত্রণাধীন ১১ কেভি ফিডারের বেশ কয়েকটি এলাকায় বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্প, উন্নয়নমূলক কাজ ও ১১ কেভি ফিডারের আশেপাশের গাছ-পালার শাখা-প্রশাখা কাটার কাজের জন্য আগামী ২৪, ২৭, ২৮ ও ৩১ জানুয়ারি এবং ৪ ফেব্রুয়ারি নির্দিষ্ট সময় অনুযায়ী বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকিবে।

এই পাঁচদিনের মধ্যে ২৪ জানুয়ারি নগরের কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস, কাষ্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংকা নয়াবস্তি ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

২৭ জানুয়ারি নগরের শিবগঞ্জ, টিলাগড়, মালুয়া হাউজ, গোপালটিলা, সবুজবাগ, শাপলাবাগ, কল্যানপুর, সেনপাড়া, সাদিপুর, হাতিমবাগ, মনিপুরীপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, সবুজবাগ, রাজপাড়া, সোনারপাড়া, এমসি কলেজ ও আশেপাশের এলাকাসমূহে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

একই দিন সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নগরের সোনারপাড়া, পূর্বাশা ক্লিনিক, মজুমদারপাড়া, ফরহাদ খা পুল, দর্জিপাড়া, দাদাপীর মাজার, খারপাড়া, হোটেল সুপ্রিম, টিএনটি কলোনী, বিদ্যুৎ অফিসসহ আশপাশ এলাকায়ও বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

২৮ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মহানগরের নোয়াগাঁও, সাদিপুর, সাদাটিকর, বোরহান উদ্দিন মাজার ও আশপাশ এলাকায় বিদ্যুৎ থাকবে না। ৩১ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নগরের মিরাপাড়া, শাপলাবাগ, কল্যানপুর ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

৪ ফেব্রুয়ারি সিলেট মহানগরের নোয়াগাঁও, সাদিপুর, সাদাটিকর, বোরহান উদ্দিন মাজার ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। উন্নয়ন কাজের দিনগুলোতে নির্ধারিত সময়ের আগে কাজ শেষে হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে। বিদ্যুৎ গ্রাহকদের এই সাময়িক অসুবিধার জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছেন।

সিলেটপ্রেসবিডিডটকম /২৪ জানুয়ারি ২০২১/ এফ কে


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ