1. [email protected] : Faisal Ahmed : Faisal Ahmed
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Sylhet Press : Sylhet Press
তেতলী ইউনিয়নে আতিকুর রহমান আতিকের শীতবস্ত্র বিতরণ
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
৬দফা দাবি নিয়ে রশিদপুরে তিন উপজেলাবাসীর অবস্থান কর্মসূচী বুধবার ঢাকায় বিক্ষোভ সমাবেশে পুলিশি হামলার প্রতিবাদে সুনামগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল দিরাইয়ে বেকার যুব মহিলাদের হস্তশিল্প বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন জগন্নাথপুরের দক্ষিণ প্রভাকরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন বিশ্বনাথের অলংকারীতে টি-২০ ক্রিকেট লীগ’র ফাইনাল খেলা সম্পন্ন ছাতেক চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি উপশহরে স্বপ্ন সুপার শপের চাকুরিচ্যুতের জের ধরে কর্মচারীদের বিক্ষোভ জামালগঞ্জে অবৈধভাবে বিল সেচের মাধ্যমে মৎস্য নিধন সড়ক দুর্ঘটনায় আহতদের পাশে=এমপি মোকাব্বির জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাদের’র মুক্তির দাবিতে সিলেটে বিক্ষোভ মিছিল-সমাবেশ

  • আপডেটের সময় : জানুয়ারি, ২৩, ২০২১, ১২:০৪ পূর্বাহ্ণ
তেতলী ইউনিয়নে আতিকুর রহমান আতিকের শীতবস্ত্র বিতরণ
ছবি-সংগৃহীত

তেতলী ইউনিয়নে আতিকুর রহমান আতিকের শীতবস্ত্র বিতরণ

  •  
  •  
  •  
  •  
  •  

সিলেটপ্রেস ডেস্ক :: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নে বিশিষ্ট রাজনীতিবিদ, জাতীয়পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্জ মোহাম্মদ আতিকুর রহমান আতিক এর উদ্দ্যোগে দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের ২২টি ইউনিয়নে গরীব অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।। এরই ধারাবাহিকতায় শুক্রবার তেতলী ইউনিয়নে তেতলী গ্রামে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে ৩ নং তেতলী ইউনিয়নের ভারপাপ্ত চেয়ারম্যান ফারুক মিয়ার সভাপতিত্বে ও সিলেট জেলা জাতীয় পার্টির আহব্বায়ক কমিটির সদস্য সচিব মো: বাসির আহমদের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরামের সদস্য সচিব মো: নুরজামান তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য সচিব মুজিবুর রহমান মুজিব, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয়পার্টির সদস্য সচিব তাজ উদ্দিন আহমদ এপলু ও সিলেট জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন।

এসময় উপস্থিত ছিলেন, মুরব্বি মবশির আলী, কামাল উদ্দিন, সইদুর রহমান, সুহেল আলম, সুজন মিয়া ও জাহেদ আলম প্রমূখ।

এসময় অতিথিরা তাদের বক্তব্যে বলেন, বিত্তবান মানুষ শীতবস্ত্র ব্যবহার করে পরিত্রাণ পেলেও দরিদ্র লোকেরা শীতবস্ত্রের অভাবে সীমাহীন কষ্টে দিনাতিপাত করছে। তাই জাতি-ধর্ম-বর্ণ, দলমত-নির্বিশেষে সমাজের ধনাঢ্য ও বিত্তবান ব্যক্তিদের শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে অবশ্যই দাঁড়াতে হবে। এরই ধারাবাহিকতায় আমাদের নেতা জনাব আলহাজ্জ মোহাম্মদ আতিকুর রহমান আতিক ভাই শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন।

এসময় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের সুস্থতা কামনা করে ও মরহুম পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সমাপ্ত করা হয়।

সিলেটপ্রেসবিডিডটকম /২৩ জানুয়ারি ২০২১/ এফ কে


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ