1. [email protected] : Faisal Ahmed : Faisal Ahmed
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Sylhet Press : Sylhet Press
জন্মদিনের দাওয়াত দিয়ে নাঈমকে ডেকে নেয় বন্ধুরা
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

  • আপডেটের সময় : জানুয়ারি, ২০, ২০২১, ১২:৪০ অপরাহ্ণ
শহরতলীর খাদিম থেকে ছুরিকাহত শ্রমিকের লাশ উদ্ধার
ছবি- সিলেটপ্রেস

জন্মদিনের দাওয়াত দিয়ে নাঈমকে ডেকে নেয় বন্ধুরা

  •  
  •  
  •  
  •  
  •  

স্টাফ রিপোর্টার :: জন্মদিনের দাওয়াত দিয়ে দুই বন্ধু নাঈমকে বাসা থেকে ডেকে নিয়ে গিয়েছিল। মঙ্গলবার বেলা দেড়টা-দুইটার দিকে নিহত নাঈমের বন্ধু সবুজ এবং রাব্বি জন্মদিনের দাওয়াত খাওয়ার জন্য ফোন করে।

একাধিকবার ফোন পাওয়ার পর নিহত নাঈম দ্রুত ঘর হতে বের হওয়ার জন্য তার বােনকে তাড়াতাড়ি ভাত দেওয়ার জন্য বলে। এক পর্যায়ে সে ভাত না খেয়েই বের হয়ে যায়। সিলেট শহরতলীর খাদিম এলাকায় ছুরিকাঘাতে নিহত নাঈম আহমদের নাঈমের বােন রুজির বরাত দিয়ে সিলেট
মহানগর পুলিশের সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের এসব কথা জানান। শাহপরাণ থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এক সিএনজিচালিত অটোরিকশা চালক থানায় ফোন দিয়ে বিএডিসি কৃষি গবেষণা খামারের ভিতরে সুইস সংলগ্ন হাটার রাস্তার পাশে এক তরুণের লাশ পড়ে আছে বলে জানায়। পরে সন্ধ্যা সাতটার দিকে পুলিশ সেখানে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে। এসময় নিহতের মােবাইল ফোন থেকে তার বাবা-মা ও আত্বীয়দের খবর দেওয়া হয়। নিহত তরুণ শাহপরাণ থানাধীন পাঁচঘড়ি এলাকার নিজামুদ্দিনের ছেলে নাঈম আহমদ।

তিনি বর্তমানে মােহাম্মদপুর এলাকার নয়া মসজিদের পাশে নানার বাড়িতে থাকতেন। নিহত নাইম আহমদ পেশায় থাই মিস্ত্রি। তার শরীরে ৮টি ছােট-বড় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া তার বাম হাতে অসংখ্য পুরাতন ব্লেডের কাটা দাগ আছে।

 

এই বিষয়ে নিহত নাঈমের মামা মাে. আলাউদ্দিন পুলিশকে জানান, রাব্বি ও সবুজ মাদক সেবনের সঙ্গে সম্পৃক্ত ছিল। তারা মৃত নাঈমকে ঘর থেকে ফোন করে ডেকে নিয়ে গিয়েছিল।

মহানগর পুলিশ সূত্র আরও জানায়, বিএডিসি কৃষি খামারে যাওয়ার পথে সেখানে থাকা নিরাপত্তা প্রহরী চারজনকে খামারের ভিতরে যেতে দেখেছেন। তিনি তাদেরকে না। যাওয়ার জন্য নিষেধ করলেও, তারা নিষেধ উপেক্ষা করে খামারের ভিতরে নির্জন এলাকায় যান। শাহপারণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, ‘উদ্ধারকৃত লাশের পিঠে ও শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। ছুরিকাঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার
(গণমাধ্যম) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৯ জানুয়ারি) সিলেটের শহরতলী খাদিম এলাকা থেকে নাঈম আহমদ (২০) নামের এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরে ছোট-বড় ৮টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়। পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে জন্মদিনের কথা বলে দুই বন্ধু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়।

 

সিলেটপ্রেসবিডিডটকম /২০ জানুয়ারি ২০২১/ এফ কে


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ