1. [email protected] : Developer :
  2. [email protected] : Sylhet Press : Sylhet Press
শাহপরান তদন্ত কেন্দ্র কর্তৃক নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে সেনাবাহিনীর গাড়ীর সাথে হবিগঞ্জ বিরতিহীন বাসের মুখোমুখি সংঘর্ষঃ সেনা সদস্য সহ আহত ২০ বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নের পরিদর্শনে এমপি মোকাব্বির শিক্ষাপ্রতিষ্ঠানে টিউশন ফি ছাড় দেয়ার সিদ্ধান্ত কসাইকে সঙ্গে নিয়ে মায়ের লাশ পাঁচ টুকরা করে ছেলে: পুলিশ কুকুরের সঙ্গে ‘ফেরেশতার’ তুলনা করলেন অভিনেত্রী তুষ্টি বানিয়াচংয়ে দূর্গাপূজার পূজামন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী বাহুবলে সাবেক সেনা সদস্যের ফিশারীতে গাছ কর্তন ভারী বৃষ্টি হতে পারে আরো দুই দিন আবহাওয়া অধিদপ্তর বাহুবলে চা শ্রমিকদের জন্য নিরাপদ স্যানিটেশন বায়োফিল টয়লেট সরকারের সাফল্য বহন করছে সাতক্ষীরার ফোর মার্ডার : ৪ জনকে একাই খুন করে নিহতের ভাই রাহানুর

শাহপরান তদন্ত কেন্দ্র কর্তৃক নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

  • আপডেটের সময় : অক্টোবর, ১৭, ২০২০, ৪:২১ pm
নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশের ছবি
  •  
  •  
  •  
  •  
  •  

মোঃরায়হান হোসাইন (মান্না)-“নারীর প্রতি সহিংসতা নিরসনে, আপনার পুলিশ আপনার পাশে” এই স্লোগানে আজ সিলেটের সদর উপজেলার শাহপরান (রহঃ) থানা সহ সারাদেশের ন্যায় নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অদ্য শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ ঘটিকায় শাহপরান (রহঃ) থানাধীন পীরেরবাজার আতিক কনভেনশন হলে শাহপরান (রহঃ) থানার অন্তর্ভুক্ত সুরমাগেইট তদন্ত ফাঁড়ির ৫২ নং বিট পুলিশ কর্তৃক নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপ-পুলিশ পরিদর্শক আব্দুল সালামের সঞ্চালনায় ও সুরমাগেইট (তদন্ত) পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ মোঃসারোয়ার হোসেন ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এস এমপি (ট্রাফিক পরিদর্শক) দেলোয়ার হোসেন খাঁন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪ নং খাদিমপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বর্তমান ইউ/পি সদস্য আব্দুল মছব্বির।

প্রধান অতিথির বক্তব্যে এস এমপি (ট্রাফিক পরিদর্শক) দেলোয়ার হোসেন খাঁন বলেন, মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশে সারাদেশে ৬ হাজার ৯শত ১২টি উপজেলায় একযোগে আমরা নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নারীর প্রতি সহিংসতা পরিহার করে তাদেরকে সম্মান করতে হবে, কারণ এই নারী আপনার মা আপনার বোন। এই নারীর গর্ভেই আপনার-আমার জন্ম। নারীর প্রতি সহিংসতা বেড়ে যাওয়ায় সরকার আইন সংশোধন করে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যু করেছে। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্সে আছি। মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে সমাজ থেকে মাদক দূর করতে সহযোগিতা করবেন।

সভাপতির বক্তব্যে সুরমাগেইট (তদন্ত) পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ মোঃসারোয়ার হোসেন ভূইয়া বলেন, নারীকে যদি আমি-আপনি আমাদের আপনজন ভেবে নেই তাহলে এই সমাজে আর নারী নির্যাতন থাকবেনা। সেজন্য প্রয়োজন আমাদের সচেতনতা। তিনি আরো বলেন,প্রত্যেক বিটের অফিসারকে একটি সরকারি মোবাইল দেয়া হয়েছে। নারী নির্যাতন কিংবা যে কোন অপরাধের তথ্য আপনারা আমাদেরকে দিয়ে সহযোগিতা করবেন আমরা তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবো।

সবায় আরো উপস্থিত ছিলেন, ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বার এনামুল হক এনাম, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজান উদ্দিন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংস্কৃতিক বিষয় সম্পাদক আব্দুল আজাদ সেনাজ, সিলেট জেলা যুবলীগ নেতা আব্দুল কাদির,সিলেট জেলা ছাত্রলীগ নেতা শাহজাহান আহমদ, সিলেট জেলা যুবলীগ নেতা ইমাম উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক লোকমান উদ্দিন ও সিলেট জেলা ছাত্রলীগ নেতা সুমন আহমেদ সহ (৮-৯) ওয়ার্ডের সবর্স্তরের জনগন।

সিলেটপ্রেসবিডিডটকম/১৭ অক্টোবর ২০২০/আর


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ