1. [email protected] : Developer :
  2. [email protected] : Sylhet Press : Sylhet Press
ধর্ষণের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন :এসপি বগুড়া
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবলে সেনাবাহিনীর গাড়ীর সাথে হবিগঞ্জ বিরতিহীন বাসের মুখোমুখি সংঘর্ষঃ সেনা সদস্য সহ আহত ২০ বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নের পরিদর্শনে এমপি মোকাব্বির শিক্ষাপ্রতিষ্ঠানে টিউশন ফি ছাড় দেয়ার সিদ্ধান্ত কসাইকে সঙ্গে নিয়ে মায়ের লাশ পাঁচ টুকরা করে ছেলে: পুলিশ কুকুরের সঙ্গে ‘ফেরেশতার’ তুলনা করলেন অভিনেত্রী তুষ্টি বানিয়াচংয়ে দূর্গাপূজার পূজামন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী বাহুবলে সাবেক সেনা সদস্যের ফিশারীতে গাছ কর্তন ভারী বৃষ্টি হতে পারে আরো দুই দিন আবহাওয়া অধিদপ্তর বাহুবলে চা শ্রমিকদের জন্য নিরাপদ স্যানিটেশন বায়োফিল টয়লেট সরকারের সাফল্য বহন করছে সাতক্ষীরার ফোর মার্ডার : ৪ জনকে একাই খুন করে নিহতের ভাই রাহানুর

ধর্ষণের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন :এসপি বগুড়া

  • আপডেটের সময় : অক্টোবর, ১৭, ২০২০, ৩:১৭ pm
ধর্ষণের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন :এসপি বগুড়া
ছবি-প্রতিনিধি
  •  
  •  
  •  
  •  
  •  

বগুড়া প্রতিনিধিঃ নারীদের উত্যক্তকারী, নির্যাতনকারী, ধর্ষণকারীদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন। তাদেরকে সামাজিক ও রাজনৈতিকভাবে প্রতিহত করুন” বগুড়ায় বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা উপরোক্ত কথাগুলো বলেন।

১৭ অক্টোবর শনিবার সকালে বগুড়া শহরের শহীদ খোকন ও শিশু পার্কে বিট পুলিশিংয়ের এক সমাবেশে এ কথা বলেন তিনি। সারাদেশের মত বগুড়ায় এই সমাবেশের আয়োজন করে জেলা পুলিশ।

পুলিশ সুপার আরও বলেন, যারা এতদিন নারীদের অসম্মান করেছেন, উত্যক্ত করেছেন, শারীরিক ও মানসিক নির্যাতন করেছেন এবং ধর্ষণকারী বা ধর্ষণের মনোভাব রাখেন তাদের অশনী সংকেত জানাচ্ছে বাংলাদেশ পুলিশ। তাদের জন্য কঠোর ব্যবস্থা নেয়া হবে। বিট পুলিশিংয়ের এই সমাবেশের মাধ্যমে তাদের এই বার্তা জানানো হচ্ছে।

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বর্তমান সময়ে নারীদের নির্যাতন প্রতিরোধে এমন সিদ্ধান্ত যুগোপযোগী।

সমাবেশে এসময় উপস্থিত ছিলেন মহিলা কলেজের অধ্যক্ষ ওয়াহিদা বেগম, জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট সালাহউদ্দিন আহমেদ, পুলিশ লাইন্স স্কুল ও কলেজের অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, সদর উপজেলার নারী ভাইস চেয়ারম্যান ডালিয়া আক্তার রিক্তা, জেলা নারী ও শিশু ট্রাইবুনালের সরকারি কৌসলী নরেশ মুখার্জি, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা আইনজীবী সমিতির সভাপতি গোলাম ফারুক, টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরা, বগুড়া চেম্বারের সভাপতি মাসুদুর রহমান মিলন, দৈনিক করতোয়া পত্রিকার সম্পাদক মোজাম্মেল হক লালু, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী। এ ছাড়া সমাবেশে বগুড়ার ১৩৩টি বিট পুলিশ এবং পুলিশ লাইন্স স্কুল ও কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিল।

সিলেটপ্রেসবিডিডটকম /১৭ অক্টোবর ২০২০/এফ কে


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ