1. [email protected] : Developer :
  2. [email protected] : Sylhet Press : Sylhet Press
মৌলভীবাজারে ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কালো পতাকা মিছিল
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাতকে দীর্ঘদিনের পরকীয়া প্রেম-অতঃপর ধষর্ণের অভিযোগ বাহুবলে তথ্য সেবা কেন্দ্রের ডোর টু ডোর সেবায় গ্রামীণ নারীরা জামালগঞ্জে ৫ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড ২০ অনুষ্ঠিত এসএমপির নবাগত পুলিশ কমিশনারের কাছে স্টেশন রোড ব্যবসায়ী সমন্বয় পরিষদের দাবি বাহুবলে দেওয়ান আব্দুল বাছিত ফাউন্ডেশন এক অসহায় মহিলার মেয়ের বিয়েতে ফার্নিচার দিলো বগুড়ায় ১ঘন্টার জেলা প্রশাসক পুষ্পা খাতুন! দেশের মানুষের ভরসা ও বিশ্বাসের প্রতীক সেনাবাহিনী: প্রধানমন্ত্রী নবীগঞ্জে নিখোঁজের ৪ দিনের মাথায় ধান ক্ষেতে অটোরিকশা চালক এর লাশ বাহুবলে একটি ব্রিকস ফিল্ডে দুর্বৃত্তের হানা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার

মৌলভীবাজারে ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কালো পতাকা মিছিল

  • আপডেটের সময় : অক্টোবর, ১১, ২০২০, ৫:৫৪ pm
- ছবি সংগৃহীত
  •  
  •  
  •  
  •  
  •  

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে :: সাম্প্রতিক সারাদেশে চলমান ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতার নিন্দা জানিয়ে প্রত্যেকটি অপরাধের সাথে জড়িত থাকা সকল অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে কালো পতাকা মিছিল করেছে মৌলভীবাজার জেলার স্বেচ্ছাসেবী ও সমাজকর্মীবৃন্দ।

রোববার বেলা সাড়ে ১০ টায় মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট সংগঠক ও সমাজসেবক এবং শেখ বোরহান উদ্দিন (রহ:) ইসলামী সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও সমাজকর্মী এবং কালের কন্ঠ শুভ সংঘ মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক তাকবীর হোসাইন মান্নার সঞ্চালনায় জেলার সামাজিক অঙ্গনে বিভিন্ন ভাবে ভুমিকা পালন করা সংগঠনের নেতৃবৃন্দরা এই কালো পতাকা মিছিলে অংশগ্রহণ করে প্রতিবাদ জানান।

এসময় বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, সচেতন নাগরিক ফোরামের সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, বাঁধন থিয়েটারের সভাপতি রুহেল চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা সৈয়দ সাইফুর রহমান, এ কে এম আকলু, আব্দুস সামাদ খান, সৈয়দ সাহেদ আলী, শেখ কামরুল হাসান, শাহ মোহাম্মদ রাজুল আলী, ইহাম মুজাহিদ, আব্বাছ উদ্দিন, রোকন মিয়া, বোরহান উদ্দিন রুপক, আব্দুল মুত্তাকিন শিপলু, দুলাল হোসেন জুমান, সিরাজুল হাসান, সাইফুল সরকার জুনেদ, সোহান হোসাইন হেলাল, আব্দুল হাকিম, সিরাজুল ইসলাম, সাইদুল ইসলাম মান্না , হোসাইন আহমেদ ইমরান, সাব্বির আহমদ, অলি আহমদ, তোফাজ্জল হোসাইন, হাবীব মিয়া, আবদাল হোসাইন, আশরাফ চৌধুরী সাব্বির, মুনাইদ আহমদ মুন্না, রনি আহমদ, আয়ানুল ইসলাম, মুজাফফর ইমাদ, রাহিম আহমেদ, সোহান, সাফি, ইমন, জিবান, ইমরান, নাইম আহমদ তালুকদার, জহুরা নেওয়াজ আন্নি, উম্মে লাবীবা ইনা, ইমা,ফাতেমা, তাওহিদা, জুই, রাদি, সারমিন, আদনান ইমন, সাকিব চৌধুরী, রাহাত আহমেদ, শেখ মোহাম্মদ মারুফ প্রমুখ ।

সাম্প্রতিক কালে দেশে ব্যাপকভাবে ধর্ষণ বেড়ে যাওয়ায় মৌলভীবাজার জেলার সেচ্ছাসেবী ও সমাজকর্মীদের উদ্যোগে কালো পতাকা মিছিল ও সমাবেশে সকাল থেকেই সমাজসেবী ও সমাজকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের প্লে কার্ড ব্যানার সহ মিছিলে মিছিলে উত্তাল হয়ে পরে মৌলভীবাজার শহর ।

সকাল ১১:০০ ঘটিকায় কেন্দ্রীয় শহীদ মিনার হতে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক পদক্ষিন করে স্লোগানে স্লোগানে প্রকম্পিত হয় কুসুমবাগ চত্বর ।


এ সময় বক্তারা বলেন, বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে এসে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড এবং সেই সাথে পৃথক ট্রাইবোনাল গঠন করে ধর্ষণের বিচার ও ধর্ষকের সম্পত্তি বাজেয়াপ্ত করার জোড় দাবী জানান তাঁরা।

 

 

সিলেটপ্রেসবিডিডটকম/ ১১ অক্টোবর ২০২০/ শাহরিয়ার খাঁন সাকিব


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ