1. [email protected] : Developer :
  2. [email protected] : Sylhet Press : Sylhet Press
সেই রানু মন্ডলের ফের অভাবে দিন কাটছে
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নের পরিদর্শনে এমপি মোকাব্বির শিক্ষাপ্রতিষ্ঠানে টিউশন ফি ছাড় দেয়ার সিদ্ধান্ত কসাইকে সঙ্গে নিয়ে মায়ের লাশ পাঁচ টুকরা করে ছেলে: পুলিশ কুকুরের সঙ্গে ‘ফেরেশতার’ তুলনা করলেন অভিনেত্রী তুষ্টি বানিয়াচংয়ে দূর্গাপূজার পূজামন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী বাহুবলে সাবেক সেনা সদস্যের ফিশারীতে গাছ কর্তন ভারী বৃষ্টি হতে পারে আরো দুই দিন আবহাওয়া অধিদপ্তর বাহুবলে চা শ্রমিকদের জন্য নিরাপদ স্যানিটেশন বায়োফিল টয়লেট সরকারের সাফল্য বহন করছে সাতক্ষীরার ফোর মার্ডার : ৪ জনকে একাই খুন করে নিহতের ভাই রাহানুর প্রত্যেক গাড়ির চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

সেই রানু মন্ডলের ফের অভাবে দিন কাটছে

  • আপডেটের সময় : সেপ্টেম্বর, ২৮, ২০২০, ৯:১৮ pm
- ফাইল ছবি
  •  
  •  
  •  
  •  
  •  

সিলেটপ্রেস ডেস্ক :: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। একটি গান ভাইরাল হতেই বিখ্যাত হয়ে যান তিনি। এরপর বদলে গিয়েছিল তার জীবন। রানাঘাট স্টেশন থেকে বলিউডের খ্যাতির মুখ পর্যন্ত দেখে নিয়েছিলেন তিনি।

বলিউড সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া তাকে দিয়ে নিজের ছবিতে গান গাইয়েছিলেন। সংবাদমাধ্যমের পাতায় উঠে আসছিল রানু মন্ডলের নাম। কিন্তু ভাগ্যের চাকা ঘুরে যেতে সময় লাগে না। রাতারাতি খ্যাতির মুখ দেখে নিলেও তা হারিয়ে ফেলতেও বেশি সময় লাগেনি রানু মন্ডলের।

২০১৯ সালে নভেম্বরে হিমেশ রেশমিয়ার সুরে গান গেয়েছিলেন রানু মন্ডল। সেই গানটিও ভাইরাল হয়েছিল মুহূর্তে। কিন্তু তারপর থেকে বলিউডে আর কোনও ছবিতে তাকে গান গাইতে শোনা যায়নি। বরং খ্যাতি পাওয়ার পর থেকে একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি।

জানা যায়, একসময় নিজের পুরানো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে গিয়েছিলেন রানু। কিন্তু করোনা প্যানডেমিকের মধ্যে সেই নতুন বাড়ি ছেড়ে দিয়ে ফের আগের জায়গায় ফিরতে হয় রানুকে। ফের অভাবের দিন শুরু হয় রানাঘাটের রানু মন্ডলের। একদিকে বলিউডে আর কোনও কাজ পাননি তিনি। আবার মহামারীর কারণে হাতে অন্য কোনও কাজও নেই তার। আর তাই আর্থিক অভাব আবার ঘিরে ধরেছে রানু মন্ডলকে।

তবে শুধু মহামারীর জন্য নয়। খ্যাতির চূড়ায় থেকে ফের পড়ে যাওয়ার কারণ হিসেবে তার তারকা সুলভ আচরণকে দায়ী করেন অনেকে। হিমেশ রেশামিয়ার সুরে গান রিলিজ হওয়ার পরে একটি ইভেন্টে রানু মন্ডলের সঙ্গে তার এক ভক্ত সেলফি তুলতে চান। সেই ভক্ত রানু মণ্ডলকে স্পর্শ করে ডেকেছিলেন। আর তাতেই বেজায় চটে যান রানাঘাটের তিনি। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। রানু মন্ডলের এমন উদ্ধত আচরণ মেনে নিতে পারেননি তার ভক্তরা।

এরকমই বেশ কয়েকটি ঘটনা ঘটার পর থেকে তার ভাবমূর্তি বদলে যেতে শুরু করে। খ্যাতির চূড়ায় থেকে নামিয়ে আনতে শুরু করেন তার ভক্তরাই। আর তাই এখন বেশ অভাবে দিন কাটছে রানু মন্ডলের। কিন্তু এই লকডাউনের মধ্যে নিজের প্রতিবেশীদের পাশে দাঁড়িয়েছিলেন রানু। নিজের এলাকায় যে সকল অভাবী মানুষ রয়েছেন তাদেরকে মহামারীর সময় বিভিন্ন জিনিস দিয়ে সাহায্য করেছিলেন তিনি।

 

 

সিলেটপ্রেসবিডিডটকম/ ২৮ সেপ্টেম্বর ২০২০/ এসকেএস


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ