1. [email protected] : Developer :
  2. [email protected] : Sylhet Press : Sylhet Press
বগুড়া শেরপুরে সন্ত্রাসী সারোয়ার কতৃক সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাধা এবং প্রাণনাশের হুমকি!
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম :
ক্ষমতা দখলের গভীর ষড়যন্ত্রের তথ্য উদ্‌ঘাটন করেছে গোয়েন্দা সংস্থা: ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী শনিবার জাতিসংঘে ভাষণ দেবেন জাতির পিতার অসম্পন্ন কাজ আমরা সম্পন্ন করবো: প্রধানমন্ত্রী বগুড়া শেরপুরে তিন সন্তান নিয়ে লিটনের মানবেতর জীবন যাপন! গভীর শ্রদ্ধায় স্মরণ করছি কবি রাজিয়া খানম জৈন্তাপুরে মসজিদের পাঠদান শিক্ষক কর্তৃক ফ্লাক্সের গরম চা ঢেলে শিশু ছাত্র নির্যতন বাহুবলে প্রয়াত আল্লামা শাহ আহমদ শফী (রহঃ) এর স্মরণ সভা ওসমানীনগরে ভাবির দায়ের আঘাতে আহত দেবর বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশ্বনাথ উপজেলা শাখার কমিটি অনুমোদন দিরাইয়ে চাচাতো ভাইদের হামলায় ইতালি প্রবাসী আহত

বগুড়া শেরপুরে সন্ত্রাসী সারোয়ার কতৃক সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাধা এবং প্রাণনাশের হুমকি!

  • আপডেটের সময় : সেপ্টেম্বর, ১৬, ২০২০, ১:২১ am
  •  
  •  
  •  
  •  
  •  

স্টাফ রিপোর্টারঃ-বগুড়ার শেরপুর উপজেলার রানীর হাট বাজারে আজ (১৫ সেপ্টেম্বর) রোজঃ মঙ্গলবার সাংবাদিকরা তথ্য সংগ্রহ করতে গেলে এলাকার প্রভাবশালী ক্যাডার দাঁড়া সংবাদ সংগ্রহে বাধা এবং প্রাণনাশের হুমকির সম্মুখীন হন। রানীর হাট বাজার স্থলে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার দেশীগ্রাম ইউনিয়নের দেওড়া গ্রামের নিবাসী শ্রী ভবানী সরকারের. মেয়ে শ্রীমতি অনিতা রানী বালা( ২২) তিন মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় তার বাবার সঙ্গে জ্বর সর্দি কাশির জন্য বিশালপুর ইউনিয়নের সিরাজনগর হাসা গাড়ি গ্রামের মৃত দয়াল সাহা এর ছেলে হোমিও ডাক্তার শ্রী তোতা সাহার নিকট ১৩/০৯/২০২০ তারিখে চিকিৎসা নিতে আসে। ডাক্তার শ্রী তোতা সাহা করোনাকালীন এর সময় সর্দি-জ্বর কাশির জন্য সু পরামর্শ না দিয়ে তিনি নিজেই চিকিৎসা দেন, তার চিকিৎসার ঔষধ খেয়ে শ্রী অনিতা রানী বালা মৃত্যু যন্ত্রণায় ছটফট করতে থাকে এমন অবস্থায় তার রক্তক্ষরণ শুরু হয়। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার স্বপ্ন আসা এক নিমিষেই নিঃশেষ হয়ে যায়।

অর্থাৎ তার তিন মাসের গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়, তার ভিত্তিতেই সঠিক তথ্যের জন্য উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থারঢ় সভাপতি,জাতীয় দৈনিক সমাচার দর্পণ, জাতীয় দৈনিক একুশে সংবাদ এর জেলা প্রতিনিধি তাজুল ইসলাম, উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থার সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভির প্রতিনিধি মোত্তালিব সরকার,এশিয়ান টিভির ক্যামেরাপারসন মিলন সরকার, উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থার সহ সাংগঠনিক ও জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি মোঃ শাহাদত হোসেন, বিশ্ব মানচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ রাকিবুল ইসলাম রাকিব সরোজমিনে গেলে হোমিও ডাক্তার তোতা সরকার ও তার সহযোগী বিশালপুর ইউনিয়নের পাঁচ দেউলী গ্রামের আবুল প্রাং এর ছেলে সরোয়ার হোসেন ওরফে কালু মাস্তান সাংবাদিকদের সংবাদ সংগ্রহ করতে বাধা প্রয়োগ করে এবং হত্যার হুমকি প্রদান করাসহ এশিয়ান টিভির ক্যামেরা ছিনতাইয়ের চেষ্টা করে।

সেই সঙ্গে তিনি বলেন এই রানীর হাটে পুলিশ আসতে ভয় পায় সেখানে তোদের মত সাংবাদিকদের আসতে সাহস হয় কিভাবে সরোয়ার হোসেন এর এসব উক্তি করার কারণ রানীর হাট এলাকা হলো উগ্রপন্থী সর্বহারাদের আনাগোনা বেশি।

তাই সাংবাদিকরা তাদের নিরাপত্তা জন্য এবং আইনি সহায়তার জন্য সকল সাংবাদিক শেরপুর থানায় উপস্থিত হয়। উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থার সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভির প্রতিনিধি মোত্তালিব সরকার হোমিও ডাক্তার শ্রী তোতা সাহা এবং সরোয়ার হোসেন ওরফে কালু মাস্তান এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য একটি সাধারণ ডায়েরি করেন এ বিষয়ে শেরপুর থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন সাংবাদিকরা সাধারণ ডায়েরি করেছেন তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সিলেটপ্রেসবিডিডটকম/১৬ সেপ্টেম্বর ২০২০/আর


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ