1. [email protected] : Developer :
  2. [email protected] : Sylhet Press : Sylhet Press
‘আমি নিয়মিত গোমূত্র পান করতাম’ বিয়ার গ্রিলকে অক্ষয় কুমার
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
জৈন্তাপুরে মসজিদের পাঠদান শিক্ষক কর্তৃক ফ্লাক্সের গরম চা ঢেলে শিশু ছাত্র নির্যতন বাহুবলে প্রয়াত আল্লামা শাহ আহমদ শফী (রহঃ) এর স্মরণ সভা ওসমানীনগরে ভাবির দায়ের আঘাতে আহত দেবর বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশ্বনাথ উপজেলা শাখার কমিটি অনুমোদন দিরাইয়ে চাচাতো ভাইদের হামলায় ইতালি প্রবাসী আহত সৌদিতে বিরোধী দলের আত্মপ্রকাশ আজ ২৪ সেপ্টেম্বর বগুড়া জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মৃদুলের জন্মদিন। দৈনিক সমাচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরীরর রোগ মুক্তির জন্য বানিয়াচংয়ে দোয়া মাহফিল ইতালির ভেনিস সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত নির্বাচিত মাধবপুরে বিজিবি’র অভিযানে ১০৪ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার

‘আমি নিয়মিত গোমূত্র পান করতাম’ বিয়ার গ্রিলকে অক্ষয় কুমার

  • আপডেটের সময় : সেপ্টেম্বর, ১১, ২০২০, ৪:২৩ pm
বিয়ার গ্রিলস ও অক্ষয়
বিয়ার গ্রিলস ও অক্ষয়,ছবি-সংগৃহীত
  •  
  •  
  •  
  •  
  •  

সিলেটপ্রেস ডেস্ক :: ১৪ সেপ্টেম্বর ‘ইনটু দ্য ওয়াইল্ড উইদ বিয়ার গ্রিলস’-এ অক্ষয়ের এপিসোডটি সম্প্রচারিত হবে। আপাতত হুমার সঙ্গে ‘বেল বটমস’ ছবির শুটিং-এ ব্যস্ত তিনি। অক্ষয়কে তার অ্যাডভেঞ্চারের সঙ্গী হিসেবে পেয়ে উৎফুল্ল বিয়ার গ্রিলস । উচ্ছ্বসিত হয়ে জানান, তার শো-তে আজ পর্যন্ত যতজন অতিথি এসেছেন, তাদের মধ্যে ফিটনেসের নিরিখে অক্ষয় সেরা।

প্রশংসায় পঞ্চমুখ হয়ে বলেন, এত বড় মাপের তারকা হওয়া স্বত্বেও তিনি খুবই মজার মানুষ। অন্যদিকে, খিলাড়িও উৎসাহী আবার এ রকম কোনও অ্যাডভেঞ্চারে বেড়িয়ে পড়ার জন্য। সঙ্গী হিসেবে তিনিও গ্রিলসকেই চাইছেন। অপর দিকে বিয়ার গ্রিলকেও অকপটে স্বীকারোক্তি দিলেন অক্ষয় ‘ আমি নিয়মিত গোমূত্র পান করতাম ‘। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে বিয়ার গ্রিলস এবং অভিনেত্রী হুমা কুরেশির সঙ্গে আড্ডায় খিলাড়ি ফাস করলেন নিজের ‘ফিটনেস সিক্রেট’। অবাক হচ্ছেন হঠাৎ তিনি এ কথা বললেন কেন?

আর তিন দিন পরেই বিয়ার গ্রিলসের সঙ্গে ‘ইনটু দ্য ওয়াইল্ড’ অনুষ্ঠানে দেখা যাবে অক্ষয়কে। শুটিংয়ের সময় গভীর জঙ্গলে নানা রহস্য উন্মোচনের কথাই ভাগ করে নিচ্ছিলেন দুই রোমাঞ্চপ্রেমী। হুমা তখনই জানতে চান, সেখানে হাতির মল মিশ্রিত চা পান করার অভিজ্ঞতা ঠিক কেমন ছিল। অভিনেতা অবলীলায় বলে ওঠেন, তিনি এক সময় রোজ গোমূত্র পান করতেন। আয়ুর্বেদ শাস্ত্রে এই অভ্যাসকে শরীরের পক্ষে উপকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। তাই ওই চা খেতেও তার এমন কোনও অসুবিধা হয়নি। বরং তিনি বেশ উত্তেজিত ছিলেন সেটি পান করার জন্য।

অক্ষয় কুমার ‘ফিটনেস ফ্রিক’। ক্যারাটের ব্ল্যাক বেল্ট এই তারকার জীবনযাপনও বি-টাউনের অন্যান্য তারকাদের থেকে একদম আলাদা। তিনি সিগারেট খান না, মদ্যপান করেন না। রাত ৯টায় ঘুমিয়ে ভোর ৪টায় উঠে দৌড়াতে যান। এসব কোনো কিছুই অজানা নয়। কিন্তু তার গোমূত্র পানের কথা হঠাৎই জেনে অবাক হয়েছেন অনুরাগীরা। শাসক দলের সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে আগেও প্রশ্ন উঠেছে। এই কথার পর থেকেই অনেকে ‘ভক্ত’ বলে খোঁচা দিচ্ছেন অভিনেতাকে।

সিলেটপ্রেসবিডিডটকম /১১ সেপ্টেম্বর ২০২০/এফ কে


  •  
  •  
  •  
  •  
  •  
এই বিভাগের আরও খবর


© All rights reserved © 2020 SylhetPress
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ