সুস্থ্যভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই: কামরান – SylhetPressbd

সুস্থ্যভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই: কামরান

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২০

সুস্থ্যভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই: কামরান

সিলেটপ্রেস ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে। খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে যুসমাজকে দূরে রাখে। সুস্থ্যভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই।

এ ধরনের খেলাধুলার আয়োজন করে আমাদের ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখা যায়। তাই দেশের খেলাধুলাকে বহুদূর এগিয়ে নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এসব খেলাধুলায় সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

ভবিষ্যতে আরও বেশি করে এসব খেলাধুলার আয়োজন করে তবেই বাংলাদেশের ক্রীড়াঙ্গনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আমি মনে করি। তিনি বৃহস্পতিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর তাঁতীলীগ ও সিলেট মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যৌথ উদ্যাগে আয়োজিত ‘বঙ্গবন্ধু কাপ দ্বৈত ব্যাটমিন্টন’ খেলার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আরিফ আহমদের সভাপতিত্বে সিলেট মহানগর তাঁতীলীগের সদস্য সচিব শেখ মো. আবুল হাসনাত বুলবুল এর পরিচালনায় বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বদরু, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ওয়ারিছ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আল মামুন বাবলু, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. জম্মিল আলী, ৩ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেসমিন আক্তার নীলু, মহিলা আওয়ামী লীগের নেত্রী জামিয়া আহমদ, সিলেট মহানগর তাঁতীলীগের আহবায়ক নোমান আহমদ, সিলেট মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক শংকর চৌধুরী, সাধারণ সম্পাদক বদরুল ইসলাম লস্কর রাজু, এয়ারপোর্ট থানা তাঁতীলীগের সদস্য সচিব নাজমুস সাকিব, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জাহেদ হোসাইন তালুকদার, শেখ ফুরকান আহমদ, মুজিবুর রহমান প্রমুখ।

 

সিলেটপ্রেসডটকম/০৭ ফেব্রুয়ারি ২০২০/এফ কে 

  •  
  •  

Send this to a friend