বিশ্বনাথ স্মরণ সভা : আবদুল মান্নানের মতো ত্যাগী নেতারা মানুষের অন্তরে বেঁচে থাকেন – SylhetPressbd

বিশ্বনাথ স্মরণ সভা : আবদুল মান্নানের মতো ত্যাগী নেতারা মানুষের অন্তরে বেঁচে থাকেন

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

বিশ্বনাথ স্মরণ সভা : আবদুল মান্নানের মতো ত্যাগী নেতারা মানুষের অন্তরে বেঁচে থাকেন

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট-২ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আবদুল মান্নান ছিলেন একজন সৎ, আদর্শবান ও ত্যাগী নেতা। দেশ ও জাতির উন্নয়নের ত্যাগী নেতাকর্মীর বিকল্প নেই।

আর মৃত্যুর পর আবদুল মান্নানের মতো ত্যাগী নেতারা মানুষের অন্তরে বেঁচে থাকেন আজীবন। তিনি আরোও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে পেরে ছিলেন বলেই বাঙালী জাতিকে স্বাধীনতা এনে দিয়ে ছিলেন।

আর তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিস্বার্থ ত্যাগ করে নিজের কাজ করে যাচ্ছেন বলেই বাঙালী জাতিকে অর্থনৈতিক মুক্তি এনে দিচ্ছেন। তাই দেশ ও জাতির স্বার্থে আমাদের সবাইকে দলের একজন ত্যাগী নেতা বা কর্মী হয়ে উঠতে হবে।

তিনি বৃহস্পতিবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মান্নানের স্মরণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। আবদুন মনাফ স্মৃতি সংসদের উদ্যোগে এর আয়োজন করা হয়। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ফাহিম আহমদ কাওছার।

আবদুন মনাফ স্মৃতি সংসদের যুগ্ম আহবায়ক লালা মিয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা জিয়াউর রহমান জিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, মোহাম্মদ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটসের সাবেক কাউন্সিলর আজিজুর রহমান খান, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তজম্মুল আলী, উপজেলা যুবলীগ নেতা শহীদুজ্জামা সেলন, ছাত্রলীগ নেতা জাকির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য নাজমুল আলম চৌধুরী অপু, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, আওযামী লীগ নেতা তৈমুছ আলী, সমুজ আলী, আবদুল হাই, ছিদ্দেক আলী, মাসুক মিয়া, আানা মিয়া, যুবলীগ নেতা ইউছুফ আলী, শাহ ফারুক, ছাত্রলীগ নেতা জুমন আহমদ, ছাত্র সংগ্রাম পরিষদের সদস্য কয়ছর আহমদ, ওয়াহিদুর রহমান, শামীম আহমদ, সতি সরকার, বেলাল আহমদ, জামাল আহমেদ, খায়রুল ইসলাম, সাইফুল ইসলাম, শেখ সেবুল, সালমান আহমদ প্রমুখসহ বিভিন্ন শ্রেণী- পেশার ব্যক্তিবর্গ।

সিলেটপ্রেসবিডিডটকম/১৪ ফেব্রুয়ারি ২০২০/এফ কে 

  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

Send this to a friend